Pages

Tuesday, September 7, 2010

নারগিসকে প্রথম চোদার কাহিনি

আমি বাংলাদেশের চট্টগাম জেলার সীতাকুন্ড থানাধীন এলাকায় আমার এক বন্ধুর সাথে দারোগার বাড়ীতে লাইন ম্যান এর পরিবারে যাতায়াত করতাম। লাইনম্যানকে আমি দেখেনী আমার যাতায়াতের আগেই তিনি মারা গেছে। আমি প্রথম যেদিন যাই তার ছোট মেয়ে নার্গিসকে আমার নজরে পরে।

তার বর্ননা এইরুপ, টানা টানা চোখ, কোন পুরুষের দিকে তাকানোর সময় মনে হয় যেন সেক্স আহবান করছে। পুস্টগাল মনে চায় যেন এখনি একটা কামড় বসিয়ে দিই,মাঝারী পাছা মনে চায় দুহাতে খাপড়ে ধরি, উন্নত দুধ দেখলে মন চাইবে এখনি চোষা আরম্ভ করি। এক কথায় যে দেখুক না কেন, তাকে চোদতে ইচ্ছা করবেনা এমন পুরুষ নাই। আমার ইচ্ছা জাগল যে ভাবেই হউক নার্গিস আমি চোদবই। আমি তার মা বোন ভাই সবার সাথে ভাল সম্পর্ক গড়ে তুললাম। প্রায় প্রতিদিন নার্গিসের বাড়ীতে আসা যাওয়া করতে লাগলাম। এমনি ভাবে নার্গিসের সাথেও প্রেমের অভিনয়ে প্রেম শুরু করলাম। অভিনয় বলছি এজন্য নার্গিস যতই সুন্দর হউক তার ফেমিলি আমার যোগ্য ছিলনা, নারগিসের শিক্ষা ও তেমন নাই, তাই প্রথম থেকে কখনো তাকে বিয়ে করার ইচ্ছা আমার জাগেনী। শুধু সুযোগ বুঝে কয়েকবার চোদতে পারলে আমার সারে। নারগিস আমার প্রেমে পরল, বলে রাখা ভাল নারগিসের পরিবার সকলেই সকলের সাথে প্রায় ফ্রি এবং এতে তার গারজিয়ানরাও তেমন কিছু মনে করেনা। আমর প্রেমে নারগিস হাবুডুবু খাচ্ছে, নারগিস ভাবতে শুরু করল আমার সাথে ঘর বাধার, আমি শুধু তার এ আশাকে আরও প্রজ্জলিত করে দিলাম।নারগিস আমায় ছাড়া কিছু কল্পনা করেনা, আমি যা বলি নারগিস এক মনে তা পালন করতে শুরু করল, আমি বুঝলাম নারগিসকে চোডা সময়ের ব্যাপার মাত্র। একদিন নারগিসের পুরো পরিবার এক বিয়ের অনুষ্ঠানে গেছে, নারগিস অসুস্থতার ভান ধরে সে বিয়েতে যায়নি। নারগিস সম্পুর্ন একা, আমাকে খবর দিল, আমি গেলাম, গিয়ে দেখি আমার মাগী আমার জন্য অপেক্ষা করছে চোদন খাওয়ার জন্য। আমি যাওয়ার সাথে সাথে নারগিস আমাকে চোদন কর্মে আহবান করল। আমি কাল বিলম্ব না করে তার দুধ টেপা শুর করে দিলাম, দাড়িয়ে দাড়িয়ে অনেক্ষন নারগিসের দুধ টেপলাম, শরীরের উপরের অংশ খুলে ফেললাম, ডান হাতে জড়িয়ে ধরে একটা দুধ গালে তুলে নিলাম আরেকটা দুধ বাম হাতে টিপতে লাগলাম।নারগিস তার একটা হাত দিয়ে আমার বলুটা কে আলতু ভাবে কচলাতে লাগল। নারগিসের পেন্ট খুললাম,বাম হাতের আঙ্গুল দিয়ে নারগিসের সোনার ভিতর ফুসিং দিলাম,নারগিস আহ, অহ, ইহ আমায় আরও জোরে ফুসিং কর, কি আরাম, আমাকে বিয়ে করবেত? নানা ভাবে আমাকে সাড়া দিচ্ছে। আমি দাড়ালাম আমার বলুটাকে চোষে দেওয়ার জন্য বললাম, যে বলা সে কাজ, নারগিস পাগলের মত আমার বলুটাকে চোষতে শুরু করল, আমার মনে হল সাড়া পৃথিবীর সমস্ত সেক্স নারগিসের শরীরে বেগ সৃস্টি করেছে। শিশুরা যে ভাবে ফিডার চোষে নারগিস তেমনি ভাবে আমার বলু চোষে আমায়ও পাগল করে দিল। আমি চরম উত্তেজিত, নারগিসকে তার পালং এ শুয়ালাম, দু পা দু দিকে মেলে দঃরতে বললাম, নারগিস ভয় পাচ্ছিল, আমায় অনুরোধ করল আস্তে ঢুকাইয়ো আমি নতুন। আমি না ঢুকিয়ে নারগিসের সোনাটাকে কিছুক্ষন চোষলাম। আহ কি মজা, যারা নারগিসের সোনা চোদেনি তারা কখনো আমার অনুভুতি বুঝবেনা। নারগিস চোষার তীব্রতায় চিৎকার করছে আর পা দুটাকে নারাচ্ছে, আমার সাত ইঞ্চি লম্বা বলুটাকে নারগিসের সোনার মুখে বসালাম, কোন ঠাপ না দিয়ে ফিটিং অবস্থায় নারগিসের শরীরের উপর শুয়ে দুধ চোষতে চোষতে নারগিসের অজান্তে ঠাপ মারলাম, নারগিস মাগো বলে চিৎকার দিয়ে উঠল। এক ঠাপে পুরোটা ঢুকিয়ে আমি নিরবে কিচুক্ষন থেমে রইলাম, নারগিসও নিরব, প্রথম চোদার কস্ট নারগিস সামলিয়ে নিচ্ছে, ডু মিনিট কেটে গেল। নারগিস ইশারা দিল ঠাপাও,আমি শুর করলামরাম ঠাপ,নারগিস নীচ থেকে ঠাপ দিচ্ছে,আমি উপর হতে ঠাপাচ্ছি। আহ অহু করে নারগিস আমাকে জড়িয়ে ধরল আর নারগিসের মাল আউট, আমি আরো কতক্ষন ঠপিয়ে আমার মুল্যবান মাল নারগিসের সোনার ভিতর ঢেলে দিলাম। এরপর আরো চোদেছি সেটা পরে বলব।

2 comments:

  1. রংপুরের হিন্দু মেয়ে গীতা ও তার মাকে কে নির্বাচনের ভোটের সময় ১২ জন মিলে গন ধর্ষণ করার ভিডিও দেখতে এই লিঙ্কে ক্লিক করুন
    @
    !
    @
    সাবিনা ভাবি ও তার মেয়ে শাম্মী কে একসাথে চুদে চুদে হয়রান, ভাবির পাছা ভাবির মেয়ের ভার্জিন পুসি চোদার গল্প
    @
    !
    @
    প্রাইভেট পড়াতে গিয়ে প্রথমে ছাত্রীকে চুদলাম, তার পর একে একে ছাত্রীর বড় বোন, মা, নানী, ভাইয়ের বউ সবাইকে গনহারে চুদলাম
    @
    !
    @
    ক্লাস ফাইভে পড়া মেয়ের গুদ চোদার ভিডিও, ছোট মেয়েদের সাথে সেক্স করার মোবাইল পর্ণ ভিডিও, দেশী মেয়েদের দুধ, গুদ, পাছার ছবি
    @
    !
    @
    মামাতো বোনের সাথে চোদাচুদি করতে গিয়ে ধরা খেয়ে ৫০ বছরের বুড়ি মামীকে চুদলাম, তিনজন মিলে মামিকে চুদে ভিডিও করে রাখলাম
    @
    !
    @
    আমার এক্স গার্লফ্রেন্ড এর ল্যাংটা ছবি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন, Bangladeshi College Girl Fatema Big Boobs Pictures






    ফাতেমা তুজ জোহরা পিঙ্কি ১৫ আগস্ট, ২০১৪ ৪.২৮ am

    New Bangla Choti Golpo 2014, ২০১৪ সালের নতুন বাংলা চটি গল্প ও চুদাচুদির ভিডিও দেখতে আমাদের সাইট ভিসিট করুন


    Bangla Choti Golpo Maa, Bhai Bon Choti Golpo, Khalake Chodar Golpo, Fufuke Chodar Golpo, Bondhur Bonke Chodar Choti


    Friend Er Mayer Rosalo Pod Fatanor Golpo, Sosurer Sathe Cheler Bouyer Chodachudir Golpo, ছেলের বউয়ের সাথে শ্বশুরের চুদাচুদি


    বন্ধু সজীবের মায়ের মুখে মাল আউট করার গল্প, সজীবের মায়ের পাছার ছবি, বন্ধুর মায়ের ভোদার বালের ছবি সহ চটি পড়তে এখানে ক্লিক করুন, সজীবের মা ও সেক্সী বোনকে চুদে ঠাণ্ডা করলাম


    হেড স্যারের উপর প্রতিশোধ নিলাম তার মেয়ে নিলাকে ধর্ষণ করে, স্যারের মেয়ের সাথে চুদাচুদির ভিডিও, Bangla Choti Golpo In Bangla Font, Kaki Ke Chodar Golpo


    ভিকারুন্নেসা স্কুলের স্যার পরিমল ও ছাত্রীর সেক্স ভিডিও, প্রভা ও রাজিবের সেক্স ভিডিও, ইডেন কলেজের ছাত্রীদের ৩২ টি মোবাইল সেক্স ভিডিও দেখুন আমাদের সাইটে, বংলাদেশের মেয়েদের বাল সহ লাল ভোদা

    ReplyDelete
  2. এই মাসের সেরা চুদাচুদির গল্প গুলো পড়তে এইখানে ক্লিক করুন

    ২০১৫ সালের বাছাই করা সেরা চুদাচুদির গল্প পড়তে এইখানে ক্লিক করুন

    সাবিতা ভাবির চুদাচুদির বাংলা কমিক্স পড়তে এইখানে ক্লিক করুন

    সাবিতা ভাবির চুদাচুদির বাংলা কমিক্স ফ্রী ডাউনলোড করতে এইখানে ক্লিক করুন

    বাস্তব জীবনের চুদাচুদির গল্প পড়তে Bangla Choti ভিসিট করুন

    মা খালা ভাবিদের রসের রসের চুদাচুদির গল্প পড়তে Bangla Choti ভিসিট করুন

    চটির সাগরের গল্প পড়ুন চুদে যান, সুস্থ থাকুন। আহ চুদতে চুদতে যায় বেলা || Bangla Choti

    মামির দুধের গুদাম || Sex Zone

    কাজের ছেলের ইজ্জত নিয়ে ছিনিমিনি খেলল গৃহবধু || Sex Zone

    পাশের বাসার আন্টি চুদল আমায় || Sex Zone

    বউ এর সেক্সি বড় দুধ ওয়ালা বান্ধবি || Sex Zone

    আমার শ্বশুর ভুল করে আমাকে চুদে দিল || Sex Zone

    বড় ভাবী সাথে চোদা-চুদি || Sex Zone

    মা এবং ছেলে মিলে চোদাচুদি || Sex Zone

    যুবতি মাকে চুদে লুচ্চা ছেলে || Sex Zone

    পারুল ভাবী'র চোদন কাহিণী || Sex Zone

    আমার মায়ের ফুলশয্যা || Sex Zone

    ReplyDelete